জঙ্গলের শিশুরা-০২

আমার সন্তানদের ভরন পোষনের জন্য আমার যথেষ্ট সম্পদ আছে। তাদের প্রয়োজনের জন্য আমি যথেষ্ট সঞ্চয় করেছি। আমি তাদের তোমার কাছে রেখে যাচ্ছি। কারণ তুমিই এখন তাদের খুব কাছের একমাত্র আত্নিয়। তাদের লালন পালন করিও। আমি তোমার কাছে আমার এ আবেদন রাখছি। যখন বড় হবে আমার ছেলে এ প্রাসাদটা বুঝিয়ে দেবে আর যথেষ্ট অর্থ দেবে যাতে পুরো এলাকাটা সে দেখাশুনা করতে পারে।


এবং আমার মেয়েটাও যাতে যথেষ্ট অর্থ পায়।

হে আমার প্রিয় ভাই আমি তোমাকে বলছি এর সবকিছু বুঝে নিতে তত দিন র্পযন্ত যতদিন না তারা যথেষ্ট বড় হচ্ছে।

তুমি আমার কাছে প্রতিজ্ঞা কর তুমি তাদের প্রতি সুবিচার করবে এবং তাদেরকে ভালবাসবে।

' আমি তাদেরকে আমার নিজের সন্তানের মত করে দেখাশুনা করব।

ছোট ভাইকে একথা বলে ভদ্রলোক ঘন্টা খানেকের মধ্যে মারা গেলেন।

বড় ভাই মারা যাওয়ার দু এক সপ্তাহ পর ছেলেমেয়েকে নিয়ে চাচা তার নিজের প্রাসাদে নিয়ে গেল। প্রথম দিকে চাচা তাদের সাথে ভাল ব্যবহার করল।

যাহোক,অন্তরের দিকে সে ছিল খারাপ প্রকৃতির লোক এবং যে মারা গিয়েছিল তার চেয়ে সম্পুর্ণ ভিন্ন প্রকৃতির। সে ছিল লোভী এবং নিষ্ঠুর প্রকৃতির।যখন সে এই অসহায় শিশুদের দেখল তার মাথায় একটা খারাপ বুদ্ধি আসলো যা দিয়ে সে এই ছেলেমেয়ের হাত থেকে নিজেকে মুক্ত করতে চাইল।

No comments:

Post a Comment